[Total_Soft_Poll id="1"]

একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা সংগঠনের উদ্যোগে অন্ত:ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

লেখক: Syed Sayed Ahmed
প্রকাশ: ৪ মাস আগে
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান।

নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা সংগঠনের উদ্যোগে অন্ত:ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর মেগা ফাইনাল ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারী) বিকালে উত্তরমুলাইম ফুটবল মাঠে ফাইনাল ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান।

সংগঠনের সভাপতি এ্যাডভোট বকসী জুবায়ের আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহমদ এর সঞ্চালনায় আমন্ত্রিত অথিতি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব জয়নাল হোসেন, জেলা ক্রিড়া সংস্থা সহ-সভাপতি,আকিল আহমদ, ৬নংএকাটুনা ইউনিয়নের চেয়ারম্যান আবু ছুফিয়ান, ইউকে প্রবাসী, আব্দুল গফুর মুহিদ মিয়া, দিপ্ত টিভি জেলা প্রতিনিধি বকসী মিসবাহ উর রহমান, জেলা ক্রিড়া সংস্থা সদস্য মুহিতুর রহমান হেলাল, সাবেক কৃতি ফুটবলার রায়হান আহমদ,মেহবুব রহমান, জুনেদ আহমদ, জন্টু। অনুষ্ঠানে সংগঠনের সহ-সভাপতিবৃন্দসহ কার্যকরি কমিটির সকল সদস্য, প্রবাসী সদস্য, ইউনিয়নের নির্বাচিত সকল প্রতিনিধি ও প্রচুর সংখ্যাক দর্শক উপস্থিত ছিলেন।

খেলায় ৬নং ওয়ার্ড বনাম ৮নংওয়ার্ড এর দুটি শক্তিশালী দল অংশ গ্রহন করে। ফাইনাল খেলায় ৮নংওয়ার্ড ৬নওয়ার্ড কে ২-১ গোলে পরাজিত করে ২য় বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অতিথিদের হাত থেকে পুরুস্কার গ্রহণ করছেন একজন সংগঠক

একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা, সংগঠনের পক্ষ থেকে বিজয়ী ৮নংওয়াড কে শুভেচ্ছা অভিনন্দন জানানো হয় এবংও ৬নংওয়ার্ড অত্যান্ত সুন্দর খেলেও পরাজিত হওয়ায় ভবিষ্যৎতের জন্য প্রস্তুতির নেওয়ার পরামর্শ দেওয়া হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন দল ও রানার্স আর্প দলের হাতে প্রধার অতিথিসহ অতিথিরা পুরুস্কার তুলে দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, একাটুনা ইউনিয়নের সর্বস্তরের মানুষকে অভিনন্দন এবং বিশেষ করে প্রবাসে থেকে প্রবাসীরা এই সুন্দর ইকটি অনুষ্ঠানে সবধরণের সহযোগীতা করায় তাদের ধন্যবার জানান। প্রবাসীরা সবসময় ভালো কাজে এগিয়ে আসেন এবং ভবিষ্যৎতে আরো এগিয়ে আসবেন বলে আশাবাদ ব্যর্থ করেন।

মুক্তবার্তা২৪.কম/মৌবাসৈছাআ