করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরনকারী মহিলা সৎকারে বোরহান উদ্দিন সোসাইটি

0
216

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পরানধর গ্রামে এক হিন্দু মহিলা জবা রানী দাশ গত ০৪এপ্রিল সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মৃতবরন করলে রাত ৮টায় সংগঠনের প্রতিষ্টাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব এর সাথে তরুন সমাজকর্মী তাকরিম ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম জুনেদ এর মাধ্যমে মৌলভীবাজার পৌরসভার সাবেক কাউন্সিলর মনবীর রায় মঞ্জু যোগাযোগ করলে রাত ১১টায় শুরু করে রাত ৩টা পর্যন্ত এই সৎকারে অংশগ্রহন করেন সংগঠনের প্রতিষ্টাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, মহাসচিব মিজানুর রহমান রাসেল, টিম লিডার আশরাফুল খাঁন রুহেল, সমাজ কল্যান সচিব এম জুনেদ আহমেদ।

মৌলভীবাজার জেলার সামাজিক ও সেচ্ছাসেবী সংঘটন ২০০১ সাল থেকে অার্থ মানবতার কল্যানে নিবেদিত একঝাঁক তরুন মেধাবীদের নেতৃত্বে কাজ করছে জেলার শিক্ষা ও সমাজ উন্নয়নে। তার অংশ হিসেবে এই করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে গরীব অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরন, লক ডাউনের কারনে ক্ষতিগ্রস্থ অসহায় মধ্য বিত্তদের বাসায় বাসায় খাবার পৌছে দেওয়া, সাতটি উপজেলায় সচেতনতা মূলক প্রচার পত্র ও মাস্ক বিতরন, গত রমজানে ১০০০ পতিক রোজাদার মানুষের মধ্যে ইফতার বিতরন এবং এই করোনা ভাইরাসে মৃত্যুবরনকারীদের সে যে কোন ধর্মের হোকনা কেন কোন বিনিময় ছাড়াই ছুটে যায় দাফন-কাফন এ সৎকারে শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামি সোসাইটির দাফন-কাফন ও সৎকার টিম।

জিবনের এই শেষ যাত্রায় আত্বীয় স্বজন কিংবা প্রতিবেশীরা নিরাপদ দুরত্ব থেকে দেখছেন কেউ কাছে আসছেন না করোনা উপসর্গ এর ভয়ে। পৃথিবীতে আমাদের এত ভালবাসা সম্পদ আর ক্ষমতার বাহাদুরি কিন্তু শেষ যাত্রায় কেউ পাশে নেই। কিছু নিয়েও যেতে পারবনা। মহান আল্লাহ আমাদের প্রিয় মাতৃভূমি ও পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসরত বাংলাদেশীসহ সকলকে হেফাজত করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here