কুলাউড়ায় টিলার গর্তে পাখির বাসা দেখতে গিয়ে মাটিচাপায় ৩ শিশুর মৃত্যু

লেখক: Syed Sayed Ahmed
প্রকাশ: ৩ মাস আগে

বিশেষ প্রতিনিধি::
কুলাউড়ায় মাটিচাপায় প্রতিবেশী তিন পরিবারের ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (২৬ মার্চ) দুপুরে উপজেলার ভাটেরা ইউনিয়নে ভাটেরা রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত ৩ শিশুর মধ্যে ভাটেরার পশ্চিম ইসলামনগরের তছিবুর রহমানের ছেলে সুমন মিয়া, আব্দুস ছালামের ছেলে নাহিদ আহমদ ও আব্দুল করিমের ছেলে আব্দুল কবির। তাদের বয়স ১০ থেকে ১২ বছরের মধ্যে বলে পুলিশ জানিয়েছে। মৃত তিন শিশু তারা এক অপরের বন্ধু এবং মাদ্রাসার শিক্ষার্থী বলে পুলিশ জানিয়েছে।

পশ্চিম ইসলাম নগরের পঞ্চায়েত প্রধান হাজী মো. সফর উদ্দিন জানান, রাবার বাগানের ভিতরে ঘাগরাছড়া টিলায় ৩ শিশু একটি পাখির বাসা দেখতে পেয়ে টিলার গর্তে ঢুকে যায়।

সেখানে ঢুকা মাত্রই মাটি ধসে এ মর্মান্তিক ঘটনা ঘটে। খবর পেয়ে আত্মীয় স্বজনসহ স্থানীয়রা মাটি সরিয়ে দ্রুত তাদেরকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম জানান, ঘটনাটি অত্যান্ত মর্মান্তিক। তিনি এ ব্যাপারের ঘটনার খোজখবর নিচ্ছেন।

এব্যাপারে কুলাউড়া থানা ওসি (তদন্ত) মো: আমিনুল ইসলাম জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিহতদের পরিবারের সাথেও কথা বলেছেন।

তিনি আরো জানান, সকালে সামান্য বৃষ্টি হওয়ার কারণে বালুমাটি এমনি নরম হয়ে যায়। এঅবস্থায় তিনি বন্ধু পাখির বাসা খোজতে গিয়ে গর্তে ঢুকার সাথে সাথে তারা মাটি চাপায় পড়ে যায় এবং সেখানেই তাদের মৃত্যু হয়।

মুক্তবার্তা২৪.কম/২০২২/০৩/২৬