30 C
Bangladesh
সোমবার, আগস্ট ২, ২০২১

কুলাউড়ায় মোটরসাইকেল পানিবাহী ট্রাকের সংঘর্ষ, নিহত-১

মহি উদ্দিন রিপন :: কুলাউড়া রবিরবাজার প্রধান সড়কে পানিবাহী ট্যাংকার গাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক সাইফুদ্দিন (১৮) নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যা ৭টার দিকে কুলাউড়া-রবিরবাজার সড়কের বড়কাপন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুদ্দিন টিলাগাঁও ইউনিয়নের খোরশেদ মিয়ার ছেলে। এ সময় তার সাথে থাকা দুইজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কুলাউড়া থেকে রবিরবাজার হয়ে তাদের বাড়ি টিলাগাওয়ের দিকে যাচ্ছিলেন মোটরসাইকেলযোগে পথিমধ্যে রবিরবাজার রোডের বড়কাপন এলাকায় পৌঁছলে ঠিকাদারি প্রতিস্টান ওয়াহিদ কনস্ট্রাকশনের একটি পানিবাহী ট্যাংকার গাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।
পরে স্থানীয়রা ৩ জনকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুদ্দিনকে মৃত ঘোষণা করেন ও আহত দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস জানান, মরদেহটি মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হবে। পানিবাহী ট্যাংকার পুলিশ জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Mohi Uddinhttp://www.muktobarta24.com
কুলাউড়া প্রতিনিধি

Related Articles

Stay Connected

0FansLike
2,882FollowersFollow
18,100SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles