[Total_Soft_Poll id="1"]

মৌলভীবাজারে করোনায় আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে ॥ ৩ দিনে আক্রান্ত ১৫৫জন

লেখক: Syed Sayed Ahmed
প্রকাশ: ৪ মাস আগে

নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজারে করোনার থাবা আবারও বসাতে যাচ্ছে। জেলায় এখন প্রতিদিনই আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। জেলায় গত ৩দিনে আক্রান্তের সংখ্যা ১৫৫ জনে উঠেছে। এর আগে মঙ্গলবার করোনায় আক্রান্তের সংখ্যা ছিল ২৯ জনে, বুধবার ৪৮ জনে এবং বৃহস্পতিবার ২৪ ঘন্টায় একলাফে ৭৮ জনে উন্নিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সিভিল সার্জন কার্যালয়ের দৈনিক আপডেট প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। বুধবার ২০৩ জনের নমুনা পরিক্ষায় ৭৮ জনের করোনা পজেটিভ আসে বলে তথ্য জানানো হয় যার শতকারা হার ৩৪ দশমিক ৪ শতাংশ।
নতুন শনাক্ত ৭৮ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নমুনা প্রদানকারীদের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ২৯ জন, জুড়ী ২ জন, শ্রীমঙ্গল ৮ জন, কমলগঞ্জ ৪ জন, বড়লেখা ৭, কুলাউড়া ২১ জন এবং রাজনগরে ৭ জন।
এর আগে ১৩২ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষা অনুযায়ী শনাক্তের হার ৩৬ দশমিক ৪ শতাংশ।

মৗেলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নমুনা প্রদানকারীদের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ২১ জন, জুড়ী ১ জন, শ্রীমঙ্গল ১ জন, কমলগঞ্জ ও বড়লেখা সনাক্ত নাই, কুলাউড়া ২৩ জন এবং রাজনগরে ২ জন।

সিভিল সার্জন কার্যালয়ের দৈনিক আপডেট তথ্যে জানাযায় বাড়ীতে সুস্থ্য হয়েছেন ৭ হাজার ৯০ জন,বাড়ীতে মৃত্যু ২৪ জন, রেফার্ড/ডিওআরবি ১শ ৮ জন, হাসপাতাল থেকে সুস্থ্য ৮শ ১ জন, বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৭ জন, হাসপাতালে মৃত্যু ৪৮ জন, বাড়ীতে চিকিৎসাধীন আছেন ৭শ ৪৫ জন, মোট পজেটিভ ৮ হাজার ৪শ ২৩ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন সাসপেকটেড পেসেন্ট ১৮ জন।

মুক্তবার্তা২৪.কম/মৌবাসৈছাআ