27 C
Bangladesh
শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

মৌলভীবাজারে করোনায় ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯১ জন

মৌলভীবাজারে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৯১ জন এবং মৃত্যুবরণ করেছেন এক মহিলা। জেলার শ্রীমঙ্গল উপজেলার আলেয় খাতুন (৩৫) সিরাজনগর গ্রামের ওই মহিলার করোনায় মৃত্যু হয়।

আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজার জেলার ১৯৯ জনের নমুনা পরীক্ষা করে ৯১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৫ দশমিক ৭৩ শতাংশ।

এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৫ হাজার ১৯৮ জন। ২৪ ঘণ্টায় জেলায় ২৯ জন সুস্থ, মৃত্যুবরণ করেছেন আরও একজন।

নতুন শনাক্ত ৯১ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের ৯ জন, জুড়ীর ৫ জন, শ্রীমঙ্গলের ১৮ জন, কমলগঞ্জের ৭ জন, বড়লেখার ২৮ জন, কুলাউড়ার ২০ জন, রাজনগরের ৪ জন। এ নিয়ে জেলায় ৫ হাজার ১৯৮ জনকে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ২৯ জনের মধ্যে জুড়ীর ১ জন, শ্রীমঙ্গলের ১ জন, কমলগঞ্জের ২০ জন ও বড়লেখার ৭ জন। এতে জেলায় মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৫৮৩ জনে।

এ নিয়ে এখন পর্যন্ত মৌলভীবাজারে মোট ৫৬ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। যাদের মধ্যে রাজনগর ৪ জন, কুলাউড়া ৩ জন, বড়লেখায় ৩ জন, কমলগঞ্জে ৩ জন, শ্রীমঙ্গলে ৭ জন, জুড়ী ৪ এবং সদর হাসপাতালের ৩২ জন রয়েছেন

Sajib Uddin Helalhttp://muktobarta24.com
বার্তা সম্পাদক

Related Articles

- Advertisement -

Latest Articles