27 C
Bangladesh
শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

মৌলভীবাজারে দু’টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারে বিভিন্ন অনিয়মের অভিযোগে দুটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ সোমবার (৫ জুলাই) বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন এর নেতৃত্বে আমর্স ব্যাটেলিয়ান পুলিশ ফোর্স এর সহযোগিতায় মৌলভীবাজার সদর উপজেলার কোর্ট রোড, পুরাতন হাসপাতাল রোড, পশ্চিমবাজার, কুদরত উল্ল্যা রোডসহ  বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান, ফার্মেসী এবং অন্যান্য দোকানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

উক্ত তদারকি অভিযানে ওজনে কম দেওয়া, মূল্য তালিকা না রাখা, ফ্রিজে রেখে মাংস বিক্রয় করা, দাম বেশি নেওয়াসহ বিভিন্ন অনিয়মের দায়ে কোর্ট রোডে অবস্থিত খোকন মিট হাউজকে ৩ হাজার টাকা, পশ্চিমবাজারে অবস্থিত হামজা পোল্ট্রি হাউজকে ১ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

আজকের অভিযানে মোট ২ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৪ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়। এছাড়াও পথচারী এবং ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা অবলম্বনে শারীরিক দূরত্ব মেনে চলার জন্য এবং মাস্কবিহীন ক্রেতার কাছে পণ্য বিক্রয় না করার জন্য অনুরোধ জানানো হয়।

Sajib Uddin Helalhttp://muktobarta24.com
বার্তা সম্পাদক

Related Articles

- Advertisement -

Latest Articles